Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১০ নভেম্বর ২০২০

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ রেজওয়ান-উল-ইসলাম এর নেতৃত্বে 0৮ নভেম্বর, ২০২০ তারিখে “Tasty Treat” বেকারি, কল্যাণপুর, ঢাকা মোবাইল কোর্ট পরিচালনাকালে হালনাগাদ লাইসেন্স, যথাযথ কর্তৃপক্ষ প্রদত্ত সকল কর্মচারীর স্বাস্থ্য সনদ, পেস্ট কন্ট্রোল প্রমাণকসহ আনুষঙ্গিক কাজগপত্র প্রদর্শনে ব্যর্থ হয়। এ সকল অপরাধে ১,০০,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।


প্রকাশন তারিখ : 2020-11-08

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ রেজওয়ান-উল-ইসলাম এর নেতৃত্বে 0৮ নভেম্বর, ২০২০ তারিখে “Tasty Treat” বেকারি, কল্যাণপুর, ঢাকা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে বেকারি কর্তৃপক্ষ বেকারি পরিচালনার জন্য আবশ্যকীয় হালনাগাদ লাইসেন্স, যথাযথ কর্তৃপক্ষ প্রদত্ত সকল কর্মচারীর স্বাস্থ্য সনদ, পেস্ট কন্ট্রোল প্রমাণকসহ আনুষঙ্গিক কাজগপত্র প্রদর্শনে ব্যর্থ হয়। এ সকল অপরাধে “Tasty Treat” বেকারি,    কে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ এর বিধান অনুযায়ী ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

 

রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে রান্নাঘর এর পরিষ্কার পরিচ্ছন্নতা যথাযথভাবে বজায় রাখা ও করোনাকালীন স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।

অভিযানকালে মনিটরিং অফিসার আসলাম উদ্দীন, নিরাপদ খাদ্য পরিদর্শক আব্দুল খালেক মজুমদার এবং ব্যাটালিয়ান আনসার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।