Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ অক্টোবর ২০২০

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোবাশ্বের আলম এর নেতৃত্বে ২২/১০/২০২০ তারিখে ঢাকা কমলাপুর রেলস্টেশনের সম্মুখে অবস্হিত “হোটেল আল ফারুক এন্ড রেস্টুরেন্ট" এ মোবাইল কোর্ট পরিচালনাকালে রেফ্রিজারেটর এবং রান্নাঘরে খাদ্য সংরক্ষণে চরম অব্যবস্হাপনা ও দায়িত্বহীনতা পরিলক্ষিত হওয়ায় ১,০০,০০০ টাকা জরিমানা করা হয়।


প্রকাশন তারিখ : 2020-10-25

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোবাশ্বের আলম এর নেতৃত্বে ২২/১০/২০২০ খ্রি: তারিখে ঢাকা মহানগরীর কমলাপুর রেলস্টেশনের সম্মুখে অবস্হিত “হোটেল আল ফারুক এন্ড রেস্টুরেন্ট" এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানকালে রেফ্রিজারেটর এবং রান্নাঘরে খাদ্য সংরক্ষণে চরম অব্যবস্হাপনা ও দায়িত্বহীনতা পরিলক্ষিত হয়। এছাড়াও রেস্টুরেন্ট কর্তৃপক্ষ রেস্টুরেন্ট পরিচালনার জন্য যথাযথ কর্তৃপক্ষ প্রদত্ত হালনাগাদ লাইসেন্স, সকল রেস্টুরেন্ট কর্মচারীর স্বাস্হ্য সনদ, পেস্ট কন্ট্রোল প্রমাণক, ক্রয় বিক্রয় চালানসহ আনুষঙ্গিক কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ হওয়ায় নিরাপদ খাদ্য আইন, ২০১৩ এর বিধান অনুযায়ী ১,০০,০০০ (এক লক্ষ) টাকা জরিমানা করা হয়।

 

এসময় রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে রান্নাঘর ও রেফ্রিজারেটরের পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়। অভিযানকালে নিরাপদ খাদ্য পরিদর্শক মিজানুর রহমান সিকদার এবং পুলিশ সদস্যবৃন্দ উপস্হিত ছিলেন।