Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২১st জানুয়ারি ২০২০

মোবাইল কোর্ট রিপোর্ট (চট্টগ্রাম মহানগর) ১৯-০১-২০২০ থেকে ২১-০১-২০২০


প্রকাশন তারিখ : 2020-01-21

জেলা প্রশাসন চট্টগ্রাম এর সহায়তায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এস এম শান্তুনু চৌধুরী কর্তৃক ১৯-২১ জানুয়ারি চট্টগ্রাম মহানগর এর বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
 

জিইসি মোড়ে "মেরিডিয়ান" রেস্টুরেন্ট এর রান্নাঘরে অত্যন্ত নোংরা পরিবেশ এবং প্রচুর পরিমাণে তেলাপোকা পাওয়া যায়, কাঁচা মাছ-মাংস ও রান্না করা খাবার রেফ্রিজারেটরে একত্রে খোলা অবস্থায় পাওয়া যায়। "মেরিডিয়ান" রেস্টুরেন্টকে ৩,০০,০০০ (তিন লক্ষ) টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
 

আগ্রাবাদ এলাকায় "হোটেল জামান এন্ড বিরিয়ানি হাউস" এ অননুমোদিত বিভিন্ন রং, মেয়াদোত্তীর্ণ ১কেজি ঘি, বাসীগন্ধযুক্ত গ্রিলচিকেন পাওয়া যায়। এ অপরাধে "হোটেল জামান এন্ড বিরিয়ানি হাউস"কে ১,০০,০০০ (এক লক্ষ) টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

 

#আগ্রাবাদ এলাকায় "ঘরানা রেস্তোরা" এর রান্নাঘরে অত্যন্ত চমৎকার পরিবেশ পাওয়া যায় যা প্রশংসনীয়। ২নম্বরগেট এলাকায় "বারকোড" রেস্টুরেন্ট এর রান্নাঘরে পরিচ্ছন্ন পরিবেশ পাওয়া যায়, শুধুমাত্র অর্ধেক প্যাকেট মেয়াদউত্তীর্ণ chicken salami পাওয়া যায়, এ বিষয়ে তাদের সতর্ক করা হয়।


#২নম্বরগেট এলাকায় "আফগান" রেস্টুরেন্ট এর রান্নাঘরে অত্যন্ত পরিচ্ছন্ন পরিবেশ পাওয়া যায় এবং নিরাপদ খাদ্যবিরোধী কোন কার্যক্রম পরিলক্ষিত হয়নি।