Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৩ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের প্রতিনিধি দল বাংলাদেশ পুলিশের সম্মানিত মহাপরিদর্শক(আইজিপি) ড. বেনজীর আহমেদ পিপিএম (বার) এঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং সাক্ষাৎ পরবর্তী মতবিনিময় সভায় অংশ নেন


প্রকাশন তারিখ : 2021-08-31

৩১ শে আগস্ট ২০২১ খ্রি. বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের প্রতিনিধি দল বাংলাদেশ পুলিশের সম্মানিত মহাপরিদর্শক(আইজিপি) ড. বেনজীর আহমেদ পিপিএম (বার) এঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং সাক্ষাৎ পরবর্তী মতবিনিময় সভায় অংশ নেন।

রাজধানীর ফুলবাড়িয়ায় পুলিশ সদরদপ্তরে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কর্তৃপক্ষের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল কাইউম সরকার, দুইজন সদস্য জনাব মোঃ রেজাউল করিম ও জনাব মঞ্জুর মোর্শেদ আহমেদ, চেয়ারম্যান মহোদয়ের একান্ত সচিব জনাব অভিরূপ সাহা এবং বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সভায় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের প্রতিষ্ঠালগ্ন থেকে বর্তমান পদযাত্রা, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, কার্যপরিধি ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও বাংলাদেশ পুলিশ একযোগে কাজ করার ব্যাপারে আইজিপি মহোদয় তাঁর মূল্যবান দিক্ নির্দেশনা প্রদান করেন এবং খাদ্যের নিরাপদতা রক্ষায় বাংলাদেশ পুলিশ সবসময় সহযোগিতার হাত বাড়িয়ে দিবে বলে আশাবাদ ব্যক্ত করেন।