Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উদ্যোগে ঢাকার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে আজ ২৩-০৯-২০১৯ তারিখ সকাল ১০.৩০টায় ছাত্র/ছাত্রী ও শিক্ষকদের সাথে নিরাপদ খাদ্য বিষয়ে একটি সচেতনতমলূক কর্মসূচির আয়োজন করা হয়েছে। এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব শাহাবুদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দা সারওয়ার জাহান, চেয়ারম্যান, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার আইএফএসবি প্রকল্পের ন্যাশনাল টিম লিডার জনাব এ.কে.এম নূরুল আফসার।


প্রকাশন তারিখ : 2019-09-23

দেশের সকল মানুষের জীবন ও স্বাস্থ্য সুরক্ষার জন্য নিরাপদ খাদ্য প্রাপ্তির অধিকার নিশ্চিতকরণে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ প্রণীত হয়েছে এবং গত ২ ফেব্রুয়ারী ২০১৫ তারিখে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ প্রতিষ্ঠার মাধ্যমে এর কার্যক্রম শুরু হয়েছে।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উদ্যোগে ঢাকার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে আজ ২৩-০৯-২০১৯ তারিখ সকাল ১০.৩০টায় ছাত্র/ছাত্রী ও শিক্ষকদের সাথে নিরাপদ খাদ্য বিষয়ে একটি সচেতনতমলূক কর্মসূচির আয়োজন করা হয়েছে। এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব শাহাবুদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দা সারওয়ার জাহান, চেয়ারম্যান, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার আইএফএসবি প্রকল্পের ন্যাশনাল টিম লিডার জনাব এ.কে.এম নূরুল আফসার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. শাহান আরা বেগম।

 

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন পত্রিকা ও টেলিভিশনের সাংবাদিকগণ। এছাড়াও উল্লিখিত আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রায় ৫০০ জন ছাত্রসহ শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।