Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ অক্টোবর ২০২০

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জ্যোতিশ্বর পাল এর নেতৃত্বে ১ অক্টোবর, ২০২০ তারিখে “হীরাঝিল হোটেল”, মতিঝিল, ঢাকা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে ফ্রিজারে লেবেলবিহীন খাদ্য, ঢাকনাবিহীন দই সংরক্ষিত পাওয়া যায়। এছাড়াও গোডাউন থেকে অননুমোদিত লেবেলবিহীন রং, দুধ, মিষ্টি তৈরীর কাঁচামাল উদ্ধার ও অন্যান্য অপরাধে ২,০০,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।


প্রকাশন তারিখ : 2020-10-04

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জ্যোতিশ্বর পাল এর নেতৃত্বে ১ অক্টোবর, ২০২০ তারিখে হীরাঝিল হোটেল”, মতিঝিল, ঢাকা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে উক্ত হোটেলের ফ্রিজারে লেবেলবিহীন খাদ্য, ঢাকনাবিহীন দই সংরক্ষিত পাওয়া যায়। এছাড়াও গোডাউন থেকে অননুমোদিত লেবেলবিহীন রং, দুধ, মিষ্টি তৈরীর কাঁচামাল উদ্ধার করা হয়্ ফ্রিজে খাদ্য সংরক্ষণে নির্দেশিত তাপমাত্র বজায় রাখার বিষযে সতর্ক করা হয়।

 

নিরাপদ খাদ্য বিরোধী এসকল অপরাধে হীরাঝিল হোটেল কে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ মোতাবেক ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং তৎক্ষণাৎ আদায় করা হয়। করোনাকালীন খাদ্য বিপত্তি নিরসনে প্রয়োজনীয় কার্যক্রম ও খাদ্যের নিরাপদতা নিশ্চিতকরণে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।

 

 

অভিযানকালে নিরাপদ খাদ্য পরিদর্শক মিজানুর রহমান সিদকার এবং ব্যাটালিয়ান আনসার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।