Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১২ অক্টোবর ২০২০

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতিশ্বর পাল এর নেতৃত্বে ০৮/১০/২০২০ খ্রি: ঢাকা মহানগরের ধানমন্ডি- ২ রোড সংলগ্ন এলাকায় অবস্হিত “Buffet Stories” রেঁস্তোরায় মোবাইল কোর্ট অভিযানকালে হালনাগাদ লাইসেন্স, কর্মচারীদের স্বাস্হ্য সনদ, পেস্ট কন্ট্রোল প্রমানক কপি,আবশ্যকীয় ক্রয়-বিক্রয় চালান কপিসহ আনুষঙ্গিক কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ হওয়ায় ১,০০,০০০ টাকা জরিমানা ও আদায় করা হয়।


প্রকাশন তারিখ : 2020-10-11

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোবাশ্বের আলম এর নেতৃত্বে ০৭ অক্টোবর, ২০২০ তারিখে হোয়াং কিচেন চাইনিজ রেস্টুরেন্ট”, দৈনিক বাংলা মোড়, মতিঝিল, ঢাকা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে ফ্রিজ এবং রান্নাঘরে খাদ্য সংরক্ষণে অব্যবস্থাপনা পরিলক্ষিত হয়। এছাড়াও রেস্টুরেন্ট কর্তৃপক্ষ রেস্টুরেন্ট পরিচালনার হালনাগাদ লাইসেন্স, যথাযথ কর্তৃপক্ষ প্রদত্ত কর্মচারীদের স্বাস্থ্য সনদসহ আনুষঙ্গিক কাজগপত্র প্রদর্শনে ব্যর্থ হয়।

 

এসকল অপরাধে হোয়াং কিচেন চাইনিজ রেস্টুরেন্ট কে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ মোতাবেক ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এসময় রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে রান্নাঘর এর পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখা ও করোনাকালীন স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।

 

অভিযানকালে নিরাপদ খাদ্য পরিদর্শক মিজানুর রহমান সিদকার এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।