Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ অক্টোবর ২০২০

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতিশ্বর পাল এর নেতৃত্বে ১৩/১০/২০২০ খ্রি: ঢাকার মতিঝিল এলাকায় “হীরাঝিল হোটেল” এ মোবাইল কোর্ট পরিচালনাকালে হোটেলের ফ্রিজারে লেবেলবিহীন খাদ্য, ঢাকনাবিহীন দই সংরক্ষিত পাওয়া যায়।এছাড়াও গোডাউন থেকে অননুমোদিত লেবেলবিহীন রং, দুধ, মিষ্টি তৈরীর কাঁচামাল উদ্ধার, নিরাপদ খাদ্য বিরোধী এসকল অপরাধে ২,০০,০০০ টাকা জরিমানা করা হয়।


প্রকাশন তারিখ : 2020-10-15

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতিশ্বর পাল এর নেতৃত্বে ১৩/১০/২০২০ খ্রি:  ঢাকার মতিঝিল এলাকায় “হীরাঝিল হোটেল” এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানকালে হোটেলের ফ্রিজারে লেবেলবিহীন খাদ্য, ঢাকনাবিহীন দই সংরক্ষিত পাওয়া যায়।এছাড়াও গোডাউন থেকে অননুমোদিত লেবেলবিহীন রং, দুধ, মিষ্টি তৈরীর কাঁচামাল উদ্ধার করা হয়।ফ্রিজে খাদ্য সংরক্ষণে নির্দেশিত তাপমাত্রা বজায় রাখার বিষয়ে সতর্ক করা হয়।নিরাপদ খাদ্য বিরোধী এসকল অপরাধে নিরাপদ খাদ্য আইন, ২০১৩এর বিধান লঙ্ঘনের নিমিত্ত ২,০০,০০০ টাকা জরিমানা ও আদায় করা হয়।

 

এছাড়াও করোনাকালীন খাদ্য বিপত্তি নিরসনে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ ও খাদ্যের নিরাপদতা নিশ্চিতকরণে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।
অভিযানকালে নিরাপদ খাদ্য পরিদর্শক মিজানুর রহমান, ব্যাটালিয়ন আনসার সদস্যবৃন্দ উপস্হিত ছিলেন।


Share with :

Facebook Facebook