Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ অক্টোবর ২০২০

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জ্যোতিশ্বর পাল এর নেতৃত্বে ০৪ অক্টোবর, ২০২০ “হাঁড়ি গোশত রেস্টুরেন্ট ও ক্যাটারিং সার্ভিস”, আর কে মিশন রোড, গোপীবাগ, ঢাকা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে রান্নাঘরে অত্যন্ত নোংরা পরিবেশ, রানা ও কাঁচা মাংস একই ফ্রিজে রাখা ও অন্যান্য অপরাধে ৩,০০,০০০/- টাকা জরিমানা করা হয়।


প্রকাশন তারিখ : 2020-10-05

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জ্যোতিশ্বর পাল এর নেতৃত্বে ০৪ অক্টোবর, ২০২০ তারিখে হাঁড়ি গোশত রেস্টুরেন্ট ও ক্যাটারিং সার্ভিস, আর কে মিশন রোড, গোপীবাগ, ঢাকা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

 

মোবাইল কোর্ট পরিচালনাকালে রান্নাঘরে অত্যন্ত নোংরা পরিবেশ এবং প্রচণ্ড দুর্গন্ধ পরিলক্ষিত হয়। এছাড়াও চুলার পাশে অপরিষ্কার নালা, বাসি খাবার সংরক্ষণ, রানা ও কাঁচা মাংস একই ফ্রিজে রাখা, খাবার অযোগ্য পঁচা সবজি এবং তেলাপোকার উপস্থিতি পরিলক্ষিত হয়। রেস্টুরেন্ট কর্তৃপক্ষ হালনাগাদ কোন সনদই প্রদর্শন করতে পারেনি।

 

এসকল অপরাধে হাঁড়ি গোশত রেস্টুরেন্ট ও ক্যাটারিং সার্ভিস, কে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ মোতাবেক ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত অর্থ অনাদায়ে উক্ত রেস্টুরেন্ট এর ম্যানেজারকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। একই সাথে রেস্তোরাঁ কর্তৃপক্ষকে সংশোধনের জন্য সতর্ক করা হয়।

 

অভিযানকালে নিরাপদ খাদ্য পরিদর্শক মিজানুর রহমান সিদকার এবং ব্যাটালিয়ান আনসার এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Share with :

Facebook Facebook